ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট সমাপ্ত হয়েছে। চারদিনব্যাপী এই প্রতিযোগিতার তিন বিভাগে (পুরুষ ডাবলস, পুরুষ সিঙ্গেলস ও মিক্সড ডাবলস) চ্যাম্পিয়ন হয়েছে রাইজিংবিডি ডটকম। সেগুলো হলো- বিকেলে শহীদ তাজউদ্দিন আহমেদ উডেন ফ্লোর জিমনেস্যিয়ামে পুরুষ ডাবলসের ফাইনালে ইস্ট ওয়েস্ট মিডিয়াকে ২১-১১ ও ২১-১৮ পয়েন্টের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হন রাইজিংবিডির বায়েজিদ জোয়ার্দার ও জাহিদুল হাসান জুটি।

পুরুষ সিঙ্গেলসে চ্যাম্পিয়ন হন রাইজিংবিডির বায়েজিদ জোয়ার্দার। তিনি আরটিভির কাজলের বিপক্ষে ওয়াকওভার পান।

মিক্সড ডাবলসে বিটিভির প্রতিনিধিদের ২১-১২ ও ২১-১৩ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হন রাইজিংবিডির হাসান আলী ও সুমি মাহমুদ।

এদিকে মহিলা সিঙ্গেলসে চ্যাম্পিয়ন হয়েছেন নিউজ২৪ এর পিংকি। আর উইমেন্স ডাবলসে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশেনের ফারাহানা লোপা আর শাকিলা জুটি।

বিজয়ীদের ট্রফি, মেডেল, প্রাইজমানি ও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। এছাড়া ফরাজী হাসপাতালের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের জন্য ফ্রি মেডিকেল চেকআপ ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের জন্য ডেন্টাল চেকআপের ব্যবস্থা করা হয়েছে। প্রতিযোগিতার প্রাইজমানি ছিল ১ লাখ টাকা।

ফাইনাল শেষে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় কুইন অব হার্টসের পরিচালক বোরহান আজাদ, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও কো-স্পন্সর প্রতিষ্ঠানের কর্তকর্তাগণ উপস্থিত ছিলেন।

এবারের এই ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় নারী ও পুরুষের পাঁচটি ক্যাটাগরিতে ৪৫টির বেশি গণমাধ্যম প্রতিষ্ঠান থেকে ব্যাডমিন্টনপ্রেমী প্রায় ৩০০ প্রতিযোগী অংশ নিয়েছেন।

এমএইচ