শাওমিতে চলছে উইন্টার অফার। শাওমি স্মার্ট টিভি, স্মার্টফোন, ডেটা বান্ডেল ও ক্যাশব্যাকসহ নানা আকর্ষণীয় উপহার জেতার সুযোগ রয়েছে এই অফারে।

‘শাওমির গরম অফারে চিল হবে উইন্টারে’ ক্যাম্পেইন চলার সময়, শাওমির ফ্যানরা সেরা সব স্মার্টফোন কেনায় পাচ্ছেন শাওমি স্মার্ট টিভি, শাওমি স্মার্টফোন, মি এয়ার পিউরিফায়ার ও মি কার্ভড গেমিং মনিটরসহ নানা লোভনীয় উপহার জেতার সুযোগ।

বছরজুড়ে ক্রেতারা  ১৫ জিবি পর্যন্ত বাংলালিংক ডেটা বান্ডেল ও এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ পাবেন। লটারির ভিত্তিতে বিজয়ী নির্ধারণ করা হবে।

এই অফার পেতে যেসব অথরাইজড স্মার্টফোন কিনতে হবে সেগুলো হলো: রেডমি নোট ১১এস,  রেডমি নোট ১১, রেডমি নোট ১০ প্রো, রেডমি ১০ (২০২২), রেডমি ১০সি, রেডমি ১০এ, রেডমি এ১ প্লাস ও রেডমি এ১ প্রভৃতি। 

অফারটি পেতে গ্রাহকদের একটি নির্দিষ্ট প্রক্রিয়া অনুসরণ করতে হবে। শাওমির স্মার্টফোন কেনার পরে ক্রেতারা কোন গিফটি পাচ্ছেন সেটি জানতে www.amarcampaign.com এ লিঙ্ককে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। পরবর্তীতে একটি পপ আপ বার্তার মাধ্যমে উপহার সম্পর্কে অবহিত করা হবে ।

৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফার ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই অফার পেতে ক্রেতাদের অবশ্যই দেশের শাওমির অথরাইজড স্টোর ও অনলাইন পার্টনার দারাজ থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনতে হবে।

এএ