ঈদুল আজহা উপলক্ষে অপো আকর্ষণীয় সব অফার এবং ডিসকাউন্ট চালু করেছে। যাতে গ্রাহকরা স্মার্টফোন ক্রয়ের পাশাপাশি অন্যান্য এক্সক্লুসিভ সব পণ্যও উপভোগ করতে পারবেন। ২৩ থেকে ২৯ জুন এর মধ্যে বাছাইকৃত অপো ডিভাইসগুলো কেনার মাধ্যমে গ্রাহকরা এই বিশেষ ডিসকাউন্ট ও মার্চেন্ডাইজ পেতে পারেন। যার মধ্যে রয়েছে সাকিব আল হাসানের সিগনেচার টি-শার্টস, সাকিব আল হাসান সিগনেচার ব্যাক কভার, রেনো৮ টি ব্যাকপ্যাক এবং ঈদ প্রোমো ক্যাশব্যাক। 

যরা অপো রেনো৮ টি কিনবেন, স্মার্টফোনের ফাইবারগ্লাস-লেদার স্টিচিং ডিজাইনকৃত ৪০X মাইক্রোলেন্স ক্যামেরাসহ একটি ১০০এমপি পোর্ট্রেট এক্সপার্ট ক্যামেরা, ৮ রঙের অরবিট লাইট, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৪৮ মাসের ফ্লুয়েন্সি প্রোটেকশন ছাড়াও উপহার হিসেবে তারা পাবেন একটি এক্সক্লুসিভ রেনো ৮ ব্যাকপ্যাক।

প্রতি অপো এ৭৭ এর সাথে ক্রেতারা পাবেন ফাইবারগ্লাস লেদার ফ্ল্যাট-এজ ডিজাইন, এর চার্জিং ক্যাপাসিটি ৩৩ডব্লিউ এসইউপিইআরভিওওসি চার্জিং ক্যাপাসিটি, ৫০- মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ৪ জিবি+৪ জিবি এক্সটেন্ডেড র‍্যাম+১২৮ জিবি রম, আলট্রা লিনিয়ার স্টেরিও স্পিকারস– এবং এ ফোনের সাথে বাড়তি উপহার হিসেবে থাকবে একটি সাকিব আল হাসান সিগনেচার টি-শার্ট।  

আলট্রা-থিন ফ্ল্যাট-এজ রেট্রো ডিজাইন, ডুয়াল অরবিট লাইট, ৬ এনএম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৫জি চিপসেট, বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট ২.০ এবং এএমওএলইডি এফএইচডি+ ডিসপ্লেসহ প্রতিটি অপো এফ২১ প্রো ৫জি স্মার্টফোন এর সাথে একটি সাকিব আল হাসান সিগনেচার ব্যাক কভার উপহার দেয়া হবে। 

নির্দিষ্ট অপো স্মার্টফোনের সাথে মার্চেন্ডাইজ উপহার ছাড়াও আছে ঈদ প্রোমো ক্যাশব্যাক পাবার সুযোগ। অপো এ১৭ ক্রয়ের মাধ্যমে গ্রাহকরা পেতে পাড়েন ১,০০০ টাকা পর্যন্ত ঈদ প্রোমো ক্যাশব্যাক।