ফ্রিল্যান্সিং টিপস দিয়ে প্রতি মিনিটে ৫ ডলার আয়ের সুযোগ দিচ্ছে আমেরিকান ডিজিটাল ব্যাংকিং সার্ভিস ‘প্রিয় পে’। নতুন ফ্রিল্যান্সারদের জন্য এমন উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি। 

এক বিজ্ঞপ্তিতে ‘প্রিয় পে’ জানিয়েছে, ২০২৪ সালে কোন বিষয়ে ফ্রিল্যান্সিং করা উচিত এবং কেন এটি তার বেছে নেওয়া উচিত? কিংবা কোন বিষয়টি শেখা উচিত, তা নিয়ে একটি টিপস অ্যান্ড ট্রিকস তৈরি করতে পারবেন যে কেউ। তারপর সেটি পাঠাতে হবে business@priyo.com মেইলে। ভিডিও প্রকাশ হলেই পাওয়া যাবে ডলার।

কনটেন্ট ক্রিয়েটর তার প্রকাশিত ভিডিও’র প্রতি মিনিটের জন্য পাবেন ৫ ডলার। অর্থাৎ ৫ মিনিটের ভিডিও প্রকাশ হলে ২৫ ডলার। ১৫ মিনিটের ভিডিও’র জন্য ৭৫ ডলার। ভিডিও হতে হবে নতুন। কোথাও প্রকাশ হয়নি, এমন ভিডিও জমা দিতে হবে। ভিডিওটি ফেসবুক, ইউটিউব বা অন্য কোথাও প্রকাশ করা যাবে না।

এই মুহূর্তে কোন অনলাইন মার্কেটপ্লেসটি সবচেয়ে ভালো? সেখানে কীভাবে আয় করা যায়? ফাইবারে কীভাবে অ্যাকাউন্ট খুলতে হয়? অ্যাকাউন্ট খোলার সময় কোন বিষয়গুলোতে গুরুত্ব দিতে হয়? কোন বিষয়ে কোনো ধরনের ভুল করা যাবে না? ফাইবার গিগ কী, কেন এটি খুলতে হয়? আপনি ফাইবারে কীভাবে কাজ পেলেন? সহজে কাজ পাওয়ার টিপস/ট্রিকস কী? কোন বিষয়ে কাজ শিখলে আয় করা সহজ হবে? এমন বিষয়গুলোতে ভিডিও তৈরি করা যাবে।