প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে পাবজি মোবাইল ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ-২০২১। এতে অংশগ্রহণের জন্য ইতোমধ্যে চার হাজার ৬০টিরও বেশি দল নিবন্ধন করেছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) এই ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে বাছাইকৃত ১৬টি দল ফাইনালে চূড়ান্ত বিজয়ী হতে লড়বে। চ্যাম্পিয়নশিপে বিজয়ী দল পুরস্কার হিসেবে ৩০ হাজার মার্কিন ডলার পাবে। একইসঙ্গে পাবজি মোবাইল প্রো লিগের সিজন ফোরে অংশগ্রহণ করার সুযোগ পাবে।

দক্ষিণ এশীয় ই-স্পোর্টস ইকোসিস্টেমের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ এই টুর্নামেন্ট বাংলাদেশের প্রতিভাবান খেলোয়াড়দের দক্ষতা ও কৌশল প্রদর্শনের জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। খেলোয়াড়দের বিকাশ ও প্রয়োজনীয় প্রশিক্ষণের মাধ্যমে দ্রুত বর্ধনশীল ই-স্পোর্টস কমিউনিটিকে তুলে ধরাই এই টুর্নামেন্টের প্রধান লক্ষ্য।

টুর্নামেন্টটি আগামী ১২ আগস্ট থেকে চার দিন ধরে চলবে। প্রতিযোগিতার শেষ দিন অর্থাৎ ১৫ আগস্ট বিজয়ী দলের নাম ঘোষণা করা হবে। যারা আসন্ন পাবজি মোবাইল প্রো লীগ-এ অংশগ্রহণে সুযোগ পাবে। পিএমএনসি ২০২১ এর আপডেট জানতে সাউথ এশিয়ান রিজনের পাবজি মোবাইল ই-স্পোর্টসের অফিশিয়াল ফেইসবুক, ইন্সটাগ্রাম ও ইউটিউব অ্যাকাউন্টগুলোতে ভিজিট করতে হবে।

এমএইচএন/ওএফ