সৈয়দপুর-কক্সবাজার উদ্বোধনী ফ্লাইটে বিমানের ১৫ শতাংশ ছাড়

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৪ অক্টোবর ২০২১, ০২:৪৩ পিএম


সৈয়দপুর-কক্সবাজার উদ্বোধনী ফ্লাইটে বিমানের ১৫ শতাংশ ছাড়

আগামী ৭ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর ফ্লাইট। উদ্বোধনী দিনে ফ্লাইটের ভাড়ায় ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে জাতীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি।

বিমানের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকিটের মূল ভাড়ার ওপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে। আগামী ৭ অক্টোবর সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং ৯ অক্টোবর কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটে এই ছাড় কার্যকর হবে।

এর আগে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে এক ঘোষণায় ৭ অক্টোবর থেকে নতুন এই রুটে ফ্লাইট চালুর কথা বলে বিমান।

বিমান জানায়, এই রুটে সপ্তাহে একটি ফ্লাইট বৃহস্পতিবার। এছাড়াও কক্সবাজার থেকে সৈয়দপুর রুটে সপ্তাহের শনিবার একটি ফ্লাইট পরিচালিত হবে।

বিমান আরও জানায়, সৈয়দপুর থেকে কক্সবাজার রুটের যাত্রীদের রংপুর শহরের পর্যটন মোটেল ও দিনাজপুর জেলার পুরোনো বিমান অফিস, প্রেসক্লাব, কালিতলা থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস দেওয়া হচ্ছে। যাত্রীদের এসব পিকআপ পয়েন্ট থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছাতে এবং বিমানবন্দর থেকে এসব পয়েন্টে যাওয়ার জন্য বিমানের সঙ্গে যোগাযোগ করতে হবে। 

এআর/জেডএস

Link copied