বরিশালের যাত্রীদের জন্য বিমানের ফ্রি কোস্টার সার্ভিস

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০২ নভেম্বর ২০২১, ০৯:২৮ এএম


বরিশালের যাত্রীদের জন্য বিমানের ফ্রি কোস্টার সার্ভিস

যাত্রীদের সুবিধার্থে বরিশাল শহর থেকে বিমানবন্দর পর্যন্ত শীতাতপ নিয়ন্ত্রিত ‘ফ্রি কোস্টার সার্ভিস’ চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার থেকে এই কোস্টার সার্ভিসটি চালু হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, যাত্রীদের নিয়ে বরিশাল নগরীর বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) থেকে বরিশাল বিমানবন্দরের উদ্দেশে এসি কোস্টার ছেড়ে যাবে। পাশাপাশি বরিশাল বিমানবন্দর থেকে ছেড়ে এসে যাত্রীদের বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) পর্যন্ত পৌঁছে দেবে এই সার্ভিস।

তিনি জানান, এই কোস্টার সার্ভিসটি পেতে হলে যাত্রীদের ফ্লাইট ছাড়ার কমপক্ষে ২ ঘণ্টা আগে পিকআপ পয়েন্টে উপস্থিত থাকতে হবে।

কোস্টার সার্ভিস সংক্রান্ত সার্বিক সহযোগিতার জন্য বিমান বিক্রয় অফিস (পুলিশ লাইন রোড) বরিশাল, ফোন ০৪৩১-৬৪৯৯৪, কোস্টার অপারেটরের মোবাইল নম্বর ০১৭১১১৩৫৬০৩, জেলা ব্যবস্থাপক বিমান, বরিশাল মোবাইল নম্বর ০১৭৭৭৭৭৫৫৩০ এবং বরিশাল স্টেশন ম্যানেজার, মোবাইল নম্বর ০১৭৭৭৭৭৫৫৩১ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করেছে কর্তৃপক্ষ।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বৃহস্পতিবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন সকাল ৮টা ৩০ মিনিটে বরিশালের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যায়। ফ্লাইটি সকাল ৯টা ১০ মিনিটে বরিশাল বিমানবন্দরে পৌঁছায়।

আর বৃহস্পতিবার বিকেল ৩টা ৪৫ মিনিটে বিমানের ফ্লাইট ঢাকা থেকে বরিশালের উদ্দেশে যাত্রা করে। অন্যদিকে বরিশাল বিমানবন্দর থেকে বৃহস্পতিবার বিকাল ৪টা ৫০ মিনিটে এবং সপ্তাহের অন্যান্য দিন সকাল ৯টা ৩৫ মিনিটে বিমানের ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এআর/এমএইচএস

Link copied