বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় বসছেন বেলায়েত

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি

১৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ পিএম


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় বসছেন বেলায়েত

এবার বেসরকারি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় বসছেন বেলায়েত। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের তালাইমারি ক্যাম্পাসে তিনি ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

সারা দেশেই আলোচনার শীর্ষে ছিলেন ৫৫ বছর বয়সী বেলায়েত শেখ। তিনি চষে বেড়াচ্ছেন এক বিশ্ববিদ্যালয় থেকে অন্য বিশ্ববিদ্যালয়। তার ইচ্ছা ছিল, স্বীকৃত ও স্বনামধন্য একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর সম্পূর্ণ করে নিজের শিক্ষাজীবনকে পূর্ণতা দেওয়া। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হলো না। তাই তিনি এখন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়তে চান। সেই চাওয়া থেকেই তিনি রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসেছেন। 

বেলায়েত শেখ ঢাকা পোস্টকে বলেন, রাজশাহীর পুলিশ প্রশাসন, সাংবাদিক ও  শিক্ষার্থীদের ভালোবাসায় আবারো চলে এসেছি রাজশাহীতে ভর্তি পরীক্ষা দিতে। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দেওয়ার মাধ্যমে শেষ হবে আমার এ বছরের ভর্তি পরীক্ষা। আমি বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগে পড়তে চাই। সব কিছু ঠিকঠাক থাকলে আমার পড়াশোনাটা এখানে চালিয়ে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আগামীকাল ভালোভাবো ভর্তি পরীক্ষাতে উত্তীর্ণ হতে পারি। 

প্রসঙ্গত,  বেলায়েত শেখ এর আগে ঢাবি, জাবি, রাবি, চবির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। তবে তিনি কোথাও ভর্তির সুযোগ পায়নি।

এসপি

Link copied