রাবির ‘বি’ ইউনিটের চতুর্থ মেধাতালিকা প্রকাশ

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

রাবি

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ এএম


রাবির ‘বি’ ইউনিটের চতুর্থ মেধাতালিকা প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের চতুর্থ মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের বিবিএ প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর ও বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চতুর্থ নির্বাচন তালিকায় নির্বাচিতদের সাক্ষাৎকার ২৬ সেপ্টেম্বর ও ২৮ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত গ্রহণ করা হবে। ছাত্রছাত্রীদের সকাল ১০টায় বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে ( ডিনস্ কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১২) উপস্থিত হয়ে সাক্ষাৎকারের নির্ধারিত স্থান সম্পর্কে অবহিত হতে হবে।

এতে আরও বলা হয়েছে, নির্বাচিত ছাত্রছাত্রীদের ২৬ ও ২৮ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে অফিস চলাকালে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (রুম নম্বর ১১৮) এসে ভর্তির পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সব প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধাক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। কোনো ভর্তিচ্ছু যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইন ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো-মাইগ্রেশন বন্ধের অপশন বেছে নিতে হবে।

উল্লেখ্য, প্রথমবর্ষের ক্লাস আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে।

জুবায়ের জিসান/এসএসএইচ

Link copied