ব্রাজিলের জয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

২৯ নভেম্বর ২০২২, ১২:৪৮ এএম


ব্রাজিলের জয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল

নেইমার-দানিলো বিহীন ব্রাজিল দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের সঙ্গে ১-০ গোলে জয়লাভের পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করেছে ব্রাজিল সমর্থরা। খেলা শুরুর আগেই ক্যাম্পাসে কানায় কানায় পূর্ণ হয় ব্রাজিল সমর্থকরা।

সোমবার (২৮ নভেম্বর) রাতে সরেজমিনে দেখা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ পুরান ঢাকার নারিন্দা, ওয়ারী, ভিক্টোরিয়া পার্ক, মুরগিটোলা মোড়, রায় সাহেব বাজার, কলতাবাজার, লক্ষ্মীবাজারের প্রতিটি গলিতে টিভি, প্রজেক্টর, এল ই ডি স্কিনে খেলা দেখার ব্যবস্থা করে স্থানীয়রা।

সমর্থকরা বলেছে, দলে নেইমার দানিলোর মতো খেলোয়াড় দলে না থাকায় গোল পেতে খুবই বেগ পেতে হয় ব্রাজিলের। প্রথমার্ধে গোল না হওয়ার তাদের চোখে মুখে ছিল হতাশার চিত্র। তবে শেষ মুহূর্তে গোল হওয়ার ব্রাজিল সমর্থকরা মেতে ওঠে আনন্দ উল্লাসে।  

ব্রাজিল সমর্থক ইয়াসিন আরাফাত বলেন, বিশ্বকাপে  সুইসদের সঙ্গে এখন পর্যন্ত আমরা জয় পাইনি ব্রাজিল! এইটাই আমাদের প্রথম জয়। নেইমার না থাকায় ব্রাজিল ভক্তরা যে ভয় পাচ্ছিলাম তা খেলায় অনুভব করা গেলেও খুব একটা প্রভাব ফেলেনি।

ব্রাজিল সমর্থক সোহান প্রামাণিক বলেন, ব্রাজিলের খেলা মানেই সৌন্দর্য। ছোটবেলা থেকেই আম ব্রাজিলের সমর্থক। শৈল্পিক ফুটবল দেখতে চাই। নেইমারকে মিস করব। তবে, দলগত খেলায় ব্রাজিল দুর্দান্ত। 

খেলা দেখতে আসা আর্জেন্টিনার সমর্থক তৌফিকুল ইসলাম বলেন, আজকে মন থেকে চাইছিলাম ব্রাজিল জয় পাক। কারণ, ব্রাজিলের মতো দল বিশ্বকাপ থেকে ছিটকে গেলে বিশ্বকাপ আমেজ হারাবে। 

এমএল/এমএ

Link copied