আর্জেন্টিনার জয়ে পুরান ঢাকায় আনন্দ মিছিল

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০২২, ০৪:০৭ এএম


আর্জেন্টিনার জয়ে পুরান ঢাকায় আনন্দ মিছিল

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে জয়ের মাধ্যমে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে জায়গা করে নেওয়ায় পুরান ঢাকাকে মিছিলের নগরীতে পরিণত করেছে আর্জেন্টাইন সমর্থকরা। এ সময় নাচ-গান, বাঁশির শব্দে বিভিন্ন সড়ক মুখরিত করে তোলেন তারা। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর ) রাতে সরেজমিনে দেখা যায়, খেলা শুরুর জগন্নাথ বিশ্ববিদ্যালয়সহ পুরান ঢাকার নারিন্দা, ওয়ারী, ভিক্টোরিয়া পার্ক, মুরগিটোলা মোড়, রায় সাহেবের বাজার, কলতাবাজার, লক্ষ্মীবাজারের প্রতিটি গলিতে টিভি, প্রজেক্টর, এল ই ডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করে স্থানীয়রা।

সমর্থকরা বলেছে, সৌদির সঙ্গে প্রথম ম্যাচে হারার পর আর্জেন্টিনা কিছুটা ব্যাকফুটে থাকলেও দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর সঙ্গে জয়ে নিজেদের ছন্দ খুঁজে পেয়েছে মেসি বাহিনী। এই জয়ের ধারাবাহিকতা ফাইনাল পর্যন্ত থাকবে বলে মনে করেন সমর্থকরা। 

আর্জেন্টিনা দলের সমর্থক বাংলাদেশ আর্জেন্টিনা সমর্থক ফোরামের সাধারণ সম্পাদক হাসান মাতুব্বর বলেন, আজকে আর্জেন্টিনা যে ছন্দময় খেলা উপহার দিয়েছে তা আসলেই আমাদের সকলকে আনন্দ দিয়েছে। শৈল্পিক ছন্দময় খেলার কারণেই আর্জেন্টিনার জয়।

বাংলাদেশ আর্জেন্টিনা সমর্থক ফোরামের সভাপতি তানজিল ভূঁইয়া তানভীর বলেন, আর্জেন্টিনা আজ তাদের সেরা খেলাটা খেলেছে। ম্যাচটি খুবই উপভোগ্য ছিল। আজকে যে ফুটবলের নৈপুণ্য মেসি বাহিনী দেখাতে সক্ষম হয়েছে এটা ধরে রাখতে পারলে এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে। 

এমএল/এমএ

Link copied