হলে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ৩ কর্মী গ্রেপ্তার  

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল 

২৫ জানুয়ারি ২০২৩, ০১:৪৩ পিএম


হলে ঢুকে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম, ৩ কর্মী গ্রেপ্তার  

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাতসহ তিনজনকে হলে ঢুকে কুপিয়ে ও পি‌টিয়ে জখম করার ঘটনায় একই বিশ্ব‌বিদ্যালয়ের ৩ শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পু‌লিশ।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আসাদুজ্জামান।
 
আটককৃতরা হলেন- বিশ্ব‌বিদ্যালয়ের শিক্ষার্থী আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদার। তারাও ছাত্রলীগের সঙ্গে জড়িত রয়েছেন।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, হামলাকারী এবং আহত উভয় পক্ষ এক সময়ে সিটি মেয়রের অনুসারী হয়ে রাজনীতি করলেও অভ্যন্তরীণ কোন্দলে তারা দুটি ভাগ হয়ে যায়। একটি পক্ষ বিশ্ববিদ্যালয়ে রাজনীতিতে সক্রিয় পানি সম্পদ প্রতিমন্ত্রীর অনুসারী ছাত্রলীগ অংশে সঙ্গে যোগ দেয়। তারা মঙ্গলবার ভোর রাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলে ঢুকে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ অনুসারী তিন ছাত্রলীগকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আসাদুজ্জামান জানান, হামলার ঘটনার পর আহত শিক্ষার্থী মহিউদ্দিন আহমেদ সিফাত বাদী হয়ে ৭ জন নামধারীসহ আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে। গোপন সংবাদের ভিত্তিতে শহরের বি‌ভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। আধিপত্য বিস্তার করতেই পরিকল্পিতভাবে হামলা চালায় আসামিরা।

সৈয়দ মেহেদী হাসান/আরকে 

Link copied