ইনডোর গেমসে উচ্ছ্বসিত ইউডার সিএমএসের শিক্ষার্থীরা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ জানুয়ারি ২০২৩, ০৪:৩২ এএম


ইনডোর গেমসে উচ্ছ্বসিত ইউডার সিএমএসের শিক্ষার্থীরা

রাজধানীর ধানমণ্ডিতে ইউনিভা‌র্সিটি অব ডে‌ভেলপ‌মেন্ট অল্টারনেটিভের (ইউডা) কমিউনিকেশন এন্ড মিডিয়া স্টাডিজ (সিএমএস) বিভা‌গের ইন‌ডোর গেমস উৎসব অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শীতকালীন এ উৎসবে অংশ নিতে পেরে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা।

বুধবার (২৫ জানুয়া‌রি) বিশ্ববিদ্যালয়টির সিএমএস বিভাগ‌ে সরেজমিনে দেখা যায়, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ‌্য দি‌য়ে ক‌্যারাম, লুডু, মিউজিক্যাল চেয়ারসহ বি‌ভিন্ন খেলায় অংশগ্রহণ করেন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকরা।

ক্যারাম দ্বৈতে চ্যাম্পিয়ন হন বিভাগের শিক্ষক মাহাদী হাসান ও শিক্ষার্থী মুন্না চন্দ্র দাস এবং রানারআপ হন বিভাগের চেয়ারম্যান এম মাহবুব আলম ও শিক্ষার্থী তাইয়েবুর রহমান রিয়াদ।

লুডুতে চ্যাম্পিয়ন হন সামিয়া রহমান এশা ও হালিমা আক্তার এবং রানারআপ হন উ মিমি মারমা ও তাসনুভা খান পুষ্প।

বিভাগের শিক্ষার্থী মুন্ন‌া চন্দ্র দাস বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চাপ সম্পর্কে আপনারা সবাই জানেন। চার মাসে একটি করে সেমিস্টার শেষ করতে হয়। এরপর ৭ দিনের ছুটি শেষে আবারও নতুন সেমিস্টার শুরু হয়। যার ফলে রিফ্রেশমেন্টের জন্য খুব একটা সময় পাওয়া যায় না। বিভাগে বিভিন্ন সময় অনুষ্ঠিত অনুষ্ঠানগুলোই আমাদের উজ্জীবিত রাখে। আয়োজনগুলো নিয়মিত হোক, সেটাই আমরা চাই।

উ মি‌মি মারমা বলেন, ক্যাম্পাস জীবনটা অন্যরকম। এখানে সিনিয়র-জুনিয়র মিলে একটা বন্ধুর মতো সময় কাটে। ছোট হোক আর বড় হোক এখানের প্রতিটি অনুষ্ঠান আমরা উপভোগ করি।

আয়োজন নিয়ে বিভাগের চেয়ারম্যান এম মাহবুব আলম বলেন, শিক্ষার্থীদের এমন উদ্যোগ প্রশংসনীয়। এতে করে বিভাগের পরিবেশ আরও সুন্দর হবে এবং তারা একঘেয়েমি কাটিয়ে পড়াশোনায় আরও মনোযোগী হবে।

এমএইচএন/এমজে

Link copied