খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাবি ছাত্রদলের দোয়া মাহফিল

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ঢাবি

১৪ এপ্রিল ২০২১, ০৫:৩৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাবি ছাত্রদলের দোয়া মাহফিল

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

এতে সভাপতিত্ব করেন শাখা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক আক্তার হোসেন। দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়াসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের করোনায় আক্রান্ত সবার দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে অংশ নেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব মো. আমানউল্লাহ আমানসহ ঢাবির বিভিন্ন হল, কেন্দ্রীয় ও ঢাকার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

উল্লেখ্য, দুর্নীতির দুই মামলায় ১৭ বছরের কারাদণ্ড স্থগিত হওয়ার পর এক বছরেরও বেশি সময় ধরে রাজধানীর গুলশানের বাসভবন ফিরোজায় অবস্থান করছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। শনিবার (১০ এপ্রিল) বিকেলে তার করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করার পরদিন রবিবার (১১ এপ্রিল) পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে।

 মঙ্গলবার (১৩ এপ্রিল) গুলশানের বাসভবনে খালেদা জিয়াকে দেখে এসে ডা. মামুন বলেন, এখন পর্যন্ত শারীরিক যে অবস্থা তাতে বাসায় রেখেই তার চিকিৎসা সম্ভব।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার চিকিৎসা তত্ত্বাবধান করছেন তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান। তিনি দেশ-বিদেশের চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে নির্দেশনা দিচ্ছেন। আসলে টিম ওয়ার্কের মাধ্যমে তার চিকিৎসা চলছে।

এইচআর/ওএফ

Link copied