হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকায় থাকা ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শুরু

Dhaka Post Desk

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, হাবিপ্রবি 

১১ জানুয়ারি ২০২২, ১১:০৫ পিএম


হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকায় থাকা ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শুরু

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তিচ্ছু গুচ্ছভুক্ত 'এ' ইউনিটের অধীনে থাকা অপেক্ষমাণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ১৩ জানুয়ারি।

এরপর ১৬ জানুয়ারি গুচ্ছভুক্ত 'বি' এবং 'সি' ইউনিটের অধীনে হাবিপ্রবিতে অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

অপেক্ষমান তালিকায় থাকা ১-২২৩৫তম, মুক্তিযোদ্ধা কোটার ১-৯৬তম, উপজাতি কোটার ১-১৪তম এবং আর্কিটেকচারে ১-৯তম শিক্ষার্থীদেরকে ১৩ তারিখ সকাল ৯.৩০ মিনিট থেকে ১২টার মধ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাগজপত্রসহ নির্দিষ্ট বুথে রিপোর্টিং করতে হবে। দুপুর ২টায় তালিকা প্রকাশ করার পর একই দিন ২.৩০ মিনিটে অপেক্ষমাণ তালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তি নেবে হাবিপ্রবি। 

রিপোর্টিং ব্যতীত অপেক্ষমাণ তালিকা থেকে শিক্ষার্থীদের ভর্তি নেওয়া হবে না বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এবার 'এ' ইউনিটে ভর্তি ফি ধরা হয়েছে ১৫৮৭৫ টাকা। এ ছাড়া বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd) পাওয়া যাবে। 

প্রসঙ্গত, ২০২১ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে এবং ২৪ জানুয়ারি থেকে ক্লাস শুরু হবে।

আরআই

Link copied