অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর

৩১ মার্চ ২০২২, ১১:০১ এএম


অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক আটক

অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ করায় লক্ষ্মীপুরের রায়পুরে রাজেশ (৫৪) নামে ভারতের এক নাগরিককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, রাজেশ ভারতীয় নাগরিক। এখনো থানা হেফাজতে আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা পেলেই প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাজেশ পুলিশকে জানায়, তিনি ভারতের পাঞ্জাবের বাসিন্দা। পরিবার নিয়ে দিল্লিতে থাকেন। চার দিন আগে যশোর সীমান্ত অতিক্রম করে তিনি বাংলাদেশে প্রবেশ করেন। ঘুরতে ঘুরতে তিনি রায়পুর চলে আসেন। তবে কী কারণে বাংলাদেশে প্রবেশ করে রায়পুর এসেছেন জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।  

পুলিশ জানায়, মঙ্গলবার মধ্যরাতে রায়পুরের বামনী ইউনিয়নের সাগরদি গ্রামের একটি চা দোকানে রাজেশ ঘোরাফেরা করছিল। এ সময় স্থানীয়দের কাছে তাকে সন্দেহজনক মনে হয়। পরে স্থানীয়রা তার পরিচয় জানতে চায়। কিন্তু রাজেশ বাংলা ভাষা বুঝতে পারেননি। তিনি হিন্দি ভাষায় কথা বলেন। পরে স্থানীয়রা রায়পুর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজেশকে আটক করে থানায় নিয়ে যায়।

হাসান মাহমুদ শাকিল/এসপি

Link copied