ঈদের কেনাকাটা করতে গিয়ে যুবক নিখোঁজ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম

২৭ এপ্রিল ২০২২, ০২:০৮ পিএম


ঈদের কেনাকাটা করতে গিয়ে যুবক নিখোঁজ

৯ দিন আগে কুড়িগ্রামে বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে ঈদের কেনাকাটা করতে গিয়ে ইবনে হাবিব সোহাগ (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার (২৬ এপ্রিল) কুড়িগ্রাম সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার বাবা।

ইবনে হাবিব সোহাগ কুড়িগ্রাম পৌর শহরের হাসপাতাল পাড়া এলাকার বাবর আলীর ছেলে। 

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, ২০ এপ্রিল বিকেলে সোহাগ মায়ের কাছ থেকে টাকা নিয়ে ঈদের কেনা-কাটা করার কথা বলে বাসা থেকে বের হন। এরপর রাতে বাসায় না ফিরলে পরিচিত সবখানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। 

কয়েকজন প্রতিবেশী জানান, সোহাগ ৫ মাস ধরে মানসিক সমস্যায় ভুগছিল। সে নিজের ঘরের ভেতর থেকে বাইরে বের হতো না। কোনো বন্ধুর সঙ্গেও যোগাযোগ রাখত না। এলাকার কারও সঙ্গে কথা বলত না। 

সোহাগের বাবা বাবর আলী বলেন, আমার ছেলে এইচএসসি পাস করার পর আর লেখাপড়া করতে চাইনি। আমরাও জোর করিনি। সে কোনো কাজ-কর্ম করত না। সারাদিন নিজের ঘরে থাকত। ঈদের কেনাকাটা করার জন্য বাসার বাইরে যায় সে। আর ফিরে আসেনি।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বলেন, আমরা নিখোঁজের বিষয়টি গতকাল জানতে পেরেছি। পরিবার থেকে অনেক বিলম্বে আমাদের জানানো হয়েছে। আমরা নিখোঁজ যুবকের অবস্থান নিশ্চিতে সব ধরনের চেষ্টা চালাচ্ছি।

জুয়েল রানা/এসপি

Link copied