রামগঞ্জে নারীসহ ৪ জনকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি সদস্য

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর

১৩ মে ২০২২, ১২:৪৮ পিএম


রামগঞ্জে নারীসহ ৪ জনকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন ইউপি সদস্য

লক্ষ্মীপুরের রামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ব্যবসায়ী সাইফুল ইসলাম সুমন ও তার স্ত্রীসহ চারজনকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ মে) সকালে ইছাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য ফারুক হোসেনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। এর আগে বৃহস্পতিবার (১২ মে) সকালে উপজেলার ইছাপুর ইউনিয়নের নুনিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে হামলায় আহত সুমন ও তার স্ত্রী শান্তা ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত মন্তাজ উদ্দিন ও আমেনা বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা সবাই নুনিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

অভিযোগে বলা হয়, ইউপি সদস্য ফারুকের সঙ্গে সুমনদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার সময় জোর করে জমি দখল করতে ফারুক ছয়-সাতজন লোক নিয়ে সুমনদের ওপর হামলা করে। এ সময় সুমনসহ পরিবারের চার সদস্যকে বেদম পিটিয়ে আহত করা হয়। এতে সুমনের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিকিৎসাধীন সাইফুল ইসলাম সুমন বলেন, ফারুক লোকজন নিয়ে আমার ঘরসহ জমি দখল করতে এসেছিল। বাধা দেওয়ায় আমাদের পিটিয়ে আহত করে। এ ঘটনায় আমরা বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য ফারুক হোসেন জানান, তিনি ঘটনাস্থলে ছিলেন না। তার ভাই-বোনদের সঙ্গে সুমনের কথা-কাটাকাটি হয়েছে। এখন তার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাসান মাহমুদ শাকিল/এনএ

Link copied