আমির খসরুর মায়ের খুনে থানায় মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পিরোজপুর

১৭ মে ২০২২, ০৭:২২ পিএম


আমির খসরুর মায়ের খুনে থানায় মামলা

ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা হালিমের মরদেহ উদ্ধারের ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে সাংবাদিক আমির খসরু বাদী হয়ে সদর থানায় মামলাটি করেন। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান।

মামলা সূত্রে জানা যায়, ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা হালিমকে হত্যা করা হয়েছে। এ মর্মে আমির খসরু নিজে বাদী হয়ে পিরোজপুর সদর থানায় কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলায় আসামির কোনো সংখ্যা না থাকলেও কয়েকজনকে অজ্ঞাতনামা করেই মামলাটি করা হয়।

পিরোজপুর সদর থানার ওসি জানান, সোমবার (১৭ মে) সকালে সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমের মরদেহ নিজ বাসা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে কয়েকজনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে। দুজনকে প্রাথমিক জিজ্ঞাসার জন্য আটক করা হয়েছে। আসামি গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, সোমবার (১৬ মে) সকাল ১০টায় পিরোজপুরের সিআইপাড়া এলাকার নিজ বাসভবনের মেঝে থেকে সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

সেতারা হালিম (৭৪) পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ পৌরসভার সিআই পাড়া এলাকার প্রয়াত অধ্যাপক আব্দুর হালিম হাওলাদারের স্ত্রী।

মো. আবীর হাসান/এনএ

Link copied