পুঠিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী 

১৭ মে ২০২২, ০৭:৩৫ পিএম


পুঠিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

রাজশাহীর পুঠিয়ায় আগ্নেয়াস্ত্রসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৬ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বানেশ্বর পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন চারঘাটের তাতারপুর এলাকার মনোয়ারুল ইসলামের ছেলে মো. কামাল হোসেন (৪১) ও একই উপজেলার শিবপুরের সাইনুদ্দিনের ছেলে সাব্বির উদ্দিন (২৮)।

তাদের কাছে লোহার তৈরি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি এবং ৪০০ গ্রাম হেরোইন পেয়েছে পুলিশ। এই ঘটনায় তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

পুলিশ বলছে, তারা দুজনই চারঘাটের কুখ্যাত মাদক ব্যবসায়ী। গত ১৫ মার্চ চারঘাটের তাতারপুর মণ্ডলপাড়ায় মাদক ব্যবসায়ীদের হাতে প্রাণ হারান স্থানীয় বাসিন্দা শাহাবাজ মণ্ডল (৪৫)। প্রতিপক্ষ ভেবে তাকে কুপিয়ে হত্যা করেন মাদক ব্যবসীরা। ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারনামীয় ১ নম্বর আসামি মো. কামাল। একই মামলার ৩ নম্বর আসামি সাব্বির। তাদের নামে মাদকের একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তারের পর তাদের নামে নতুন করে মামলা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বানেশ্বর-চারঘাট সড়ক হয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন ওই দুই মাদক কারবারি। 

গোপন সংবাদ পেয়ে সড়কের বানেশ্বর পূর্বপাড়া এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। গ্রেপ্তার করা হয় ওই দুজনকে। তাদের কাছে আগ্নেয়ান্ত্র, গুলি ও হেরোইন পাওয়া যায়। বিশেষ এই অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আতিকুর রেজা সরকার।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার দুজন পুলিশকে জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় যুক্ত। রাজশাহীর বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে আসছিলেন তারা। পুঠিয়া থানার নিয়মিত মামলায় মঙ্গলবার (১৭ মে) দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ফেরদৌস সিদ্দিকী/আরআই

Link copied