মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি, কসাই আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও

২০ মে ২০২২, ০৬:২০ পিএম


মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি, কসাই আটক

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মরা ছাগল জবাই করে মাংস বিক্রির অভিযোগে নজরুল ইসলাম (৪৮) নামে এক কসাইকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। শুক্রবার (২০ মে) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরের ভেতরে মরা ছাগল জবাই করে তিনি গেটের সামনে বিক্রির চেষ্টা করছিলেন বলে জানা গেছে। স্থানীয়রা দেখে ফেলে তাকে হাতেনাতে আটক করে মারধর করেন। 

আটক নজরুল ইসলাম উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ধনিবস্তী মহাজনহাট গ্রামের শরিফ উদ্দীনের ছেলে। 

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল গফুর বলেন, সকালে উপজেলা পরিষদের ভেতরে মরা ছাগল জবাই করার পর ওই ছাগলের গায়ে গরুর রক্ত মেখে মাংস বিক্রির সময় স্থানীয়রা দেখে ফেলেন। পরে মরা ছাগল ও কসাইকে আটক করে আমিসহ উপস্থিত লোকজন বালিয়াডাঙ্গী থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। ছাগলটিকে মাটিতে পুঁতে ফেলা হয়েছে। বিষয়টি ইউএনওকে মুঠোফোনে অবগত করার পর তিনি ছুটিতে থাকার কারণে আগামী রোববার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। 

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, কসাই নজরুল ইসলামকে আটক করে থানায় আনা হয়েছে। ইউএনওর সঙ্গে কথা বলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এম এ সামাদ/আরএআর

Link copied