পদ্মা সেতুর অর্জনকে বিনষ্টের পাঁয়তারা করছে বিএনপি : মির্জা আজম

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শরীয়তপুর

০৪ জুন ২০২২, ০৪:০৩ পিএম


পদ্মা সেতুর অর্জনকে বিনষ্টের পাঁয়তারা করছে বিএনপি : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, পদ্মা সেতুর কাজ শেষ। এটি এখন উদ্বোধনের অপেক্ষায়। এটা নির্মাণের শুরু থেকে জিয়া পরিবার তথা বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিল। এখন উদ্বোধনের আগ মুহূর্তে বিএনপি সেই ষড়যন্ত্রে আবারও লিপ্ত হয়েছে। পদ্মা সেতু নির্মাণে আমাদের যেই অর্জন হয়েছে, সেই অর্জনকে বিনষ্ট করার পাঁয়তারা করছে বিএনপি। তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। 

শনিবার (৪ জুন) দুপুর ১২টার দিকে শরীয়তপুর সার্কিট হাউসে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, আর ২১ দিন পর প্রাধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন। এই উদ্বোধনকে কেন্দ্র করে বিশাল একটি জনসভা করা হবে পদ্মার পাড়ে। জনসভায় ১০ লাখ লোকের সমাগম করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। 

জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে সভায় পানিসম্পদ  উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার প্রমুখ উপস্থিত ছিলেন ।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর

Link copied