তিস্তা ক্যানেলে ৬ বন্ধু গোসলে নেমে প্রাণ গেল একজনের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

১৪ জুন ২০২২, ০৯:২০ এএম


তিস্তা ক্যানেলে ৬ বন্ধু গোসলে নেমে প্রাণ গেল একজনের

নীলফামারীর ডিমলায় তিস্তা সেচ ক্যানেলে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে শাহীন হোসেন (১৫) নামে এক স্কুলছাত্র মারা গেছে। সোমবার (১৩ জুন) রাত ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে বিকেল ৩টার দিকে উপজেলার তুহিন বাজার এলাকায় তিস্তা সেচ নালার স্লুইস গেটে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

শাহীন উপজেলার নাউতারা ইউনিয়নের নাউতারা বাজার এলাকার মো. নুরুজ্জামানের ছেলে। সে নাউতারা আবিউন্নেছা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার বাবা-মা ঢাকায় থাকায় সে নানির কাছে থাকত।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে তিস্তা সেচ প্রকল্পের নালায় ছয় বন্ধু মিলে গোসল করতে নামে। গোসলের সময় ব্রিজ থেকে ছয় বন্ধু একসঙ্গে পানিতে লাফ দেয়। পাঁচজন সাঁতরে পাড়ে উঠলেও শাহীন স্রোতের টানে তলিয়ে যায়। 

নাউতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মনি বলেন, নিখোঁজের পর তাকে পাওয়া না গেলে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে ফায়ার সার্ভিসকে বিষয়টি জানানো হয়।

ডিমলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার নুর মোহাম্মদ ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করি। সন্ধ্যা পর্যন্ত কোনো সন্ধান না পেয়ে রংপুর থেকে আসা একদল ডুবুরি রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

শরিফুল ইসলাম/এসপি

Link copied