বন্যার পানিতে তলিয়ে যাওয়া সেই যুবকের মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নেত্রকোণা

১৮ জুন ২০২২, ০৭:৩২ পিএম


বন্যার পানিতে তলিয়ে যাওয়া সেই যুবকের মরদেহ উদ্ধার

নেত্রকোণায় বন্যাকবলিত এক আত্মীয়কে দেখতে যাওয়ার পথে পানিতে তলিয়ে নিখোঁজ হওয়া যুবক আক্কাস আলীর (২৭) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৮ জুন) দুপুরে জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে বন্যার পানি থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আক্কাস আলী দুর্গাপুর পৌরশহরের দশাল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। 

এর আগে গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে আক্কাস আলী উপজেলার চন্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামে বন্যাকবলিত এক আত্মীয়কে দেখতে যাওয়ার পথে পানিতে তলিয়ে নিখোঁজ হন। 

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বন্যায় চণ্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামের আত্মীয় আব্দুল বারেকের বাড়িঘর ভেসে যাচ্ছে- এমন খবর শুনে শুক্রবার বিকেলে আক্কাস লোকজন নিয়ে আব্দুল বারেকের বাড়ির দিকে রওনা হন। পথে চণ্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে প্রবল স্রোতে তার সঙ্গে থাকা তিনজনসহ তিনি নিজেও বন্যার পানিতে পড়ে যান। সঙ্গে থাকা অন্য তিনজন সাঁতার কেটে উঠে আসতে পারলেও আক্কাস আলী পারেননি। তিনি স্রোতের টানে দূরে চলে যান। গতকাল রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

আজ দুপুরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে পানির নিচ থেকে তাকে উদ্ধার করেন।   

জিয়াউর রহমান/আরএআর

টাইমলাইন

Link copied