বিপদে সবার আগে মানুষের পাশে দাঁড়ায় পুলিশ : আইজিপি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

২৩ জুন ২০২২, ০৯:০৮ পিএম


বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, যেকোনো দুর্যোগে বাংলাদেশ পুলিশ সবসময় সবার আগে মানুষের কাছে ছুটে যায়। বাংলাদেশ পুলিশের সদস্যরা সারা দেশে ছড়িয়ে-ছিটিয়ে আছেন। এ কারণে সবার আগে পুলিশ বিপদে-আপদে মানুষের পাশে দাঁড়ায়।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে সিলেটের সীমান্তবর্তী এলাকা কোম্পানিগঞ্জ উপজেলা পরিদর্শন ও বানভাসিদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে কোম্পানিগঞ্জ পুলিশ ফাঁড়িতে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, এই বন্যায় সিলেট সুনামগঞ্জের অনেক মানুষের ক্ষয়ক্ষতি হয়েছে। আমাদের পুলিশের অনেক ফাঁড়ি, ব্যারাক, থানা বন্যায় তলিয়ে গেছে। তা সত্ত্বেও পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারা মানুষের জানমাল রক্ষায় কাজ করে যাচ্ছেন।মানুষকে উদ্ধারের পাশাপাশি তাদের মধ্যে খাদ্যসহায়তা ও ত্রাণ তুলে দিচ্ছেন। অনেক পুলিশ ফাঁড়ি ও থানায় বন্যার্তদের থাকার জায়গা করে দিয়েছেন।

dhakapost

বন্যায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে জানিয়ে আইজিপি বলেন, বন্যা পরিস্থিতিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মেদ, পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান প্রমুখ।

মাসুদ আহমদ রনি/আরআই

Link copied