মোটরসাইকেল ওভারটেক করা নিয়ে বিরোধে প্রাণ গেল কলেজছাত্রের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ

১৫ জুলাই ২০২২, ১১:৩৪ পিএম


মোটরসাইকেল ওভারটেক করা নিয়ে বিরোধে প্রাণ গেল কলেজছাত্রের

চাঁপাইনবাবগঞ্জে মোটরসাইকেল ওভারটেক করা নিয়ে কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাব্বির (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় সাব্বিরের বন্ধু আশিক আহত হয়েছেন। 

শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌর এলাকার টিকরামপুর গ্রামের আদর্শ মোড়ে এ ঘটনা ঘটে। সাব্বির ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

নিহতের স্বজন রাকিব আলী ও ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম আলী জানান, সাব্বির তার বন্ধু আশিককে নিয়ে মোটরসাইকেলে ঘুরাঘুরি করছিল। এসময় পৌর এলাকার এক নম্বর কলোনি মহল্লার জিয়ার ছেলে সুরাত আলীসহ ৪-৫ জন অপর ৩টি মোটরসাইকেল নিয়ে তাদের ওভারটেক করার চেষ্টা করা। এ নিয়ে সাব্বিরের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাব্বির ও আশিককে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে। পরে সাব্বিরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করেন। কিন্তু রাজশাহী যাওয়ার পথে সাব্বিরের মৃত্যু হয়। প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন নিহত সাব্বিরের বন্ধু আশিক।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মো. জাহাঙ্গীর আলম/এসকেডি

Link copied