হুইল চেয়ারে পড়ে ছিল দুই পায়ের রগ কাটা প্রতিবন্ধীর মরদেহ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

১৭ জুলাই ২০২২, ১০:৫৮ পিএম


হুইল চেয়ারে পড়ে ছিল দুই পায়ের রগ কাটা প্রতিবন্ধীর মরদেহ

বরিশালের বানারীপাড়ায় দুই পায়ের রগ কাটা অবস্থায় সৈয়দ আব্দুল লতিফ (৬০) নামে এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১৭ জুলাই) বিকাল ৩টার দিকে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নে নিজ ঘরের খাট ও হুইল চেয়ারের ওপর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি নিজের পায়ের রগ কেটে আত্মহত্যা করেছেন। তিনি ১৯৯৭ সাল থেকে চলাচলে অক্ষম। অল্প কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিক অশান্তিতে ভুগছিলেন। তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এ কারণেই হয়তো তিনি নিজের পায়ের রগ কেটে আত্মহত্যা করেছেন। তার পায়ের কাছে ব্লেড পাওয়া গেছে।

পরিবারের বরাত দিয়ে বানারীপাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাফর আহম্মেদ বলেন, গাছ থেকে পড়ে সৈয়দ আব্দুল লতিফ গুরুতর আহত হন। একপর্যায়ে তার কোমরসহ দুই পা অবশ হয়ে যায়। পক্ষাঘাতগ্রস্ত হয়ে সেই থেকে হুইল চেয়ারে চলাফেরা করতেন। তার একমাত্র ছেলে ঢাকায় ও তিন মেয়ে শ্বশুরবাড়িতে থাকেন। তার বাবা স্ট্রোক করে শয্যাশায়ী এবং মায়ের বয়সও নব্বইয়ের বেশি। ঘটনার সময়ে তার স্ত্রী পারিবারিক কাজে বরিশাল গিয়েছিলেন। শারীরিক অসুস্থতা ও অক্ষমতার কারণে হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তার মরদেহের পাশে ব্লেড পাওয়া গেছে। ঘটনাস্থলে সিআইডি ও পুলিশ কাজ করছে বলে জানান তিনি। 

সৈয়দ মেহেদী হাসান/আরএআর

Link copied