ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন তরুণী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণাবড়িয়া

২২ জুলাই ২০২২, ০৯:৩৪ পিএম


ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন তরুণী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেছেন লিজা (১৯) নামের এক তরুণী। এ সময় তিনি অক্ষত থাকলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আখাউড়া উপজেলা সদরের তিতাস রেলসেতুতে এ ঘটনা ঘটে।

লিজা আখাউড়া উপজেলার বড়কুড়িপাইকা গ্রামের লিটন ভূইয়ার মেয়ে। এ ঘটনায় ওই তরুণী অক্ষত থাকলেও মানসিক ভীতিতে ভুগছেন।

ঘটনাস্থলে উপস্থিত আমজাদ ভূইয়া নামের এক তরুণ এ ঘটনার একটি ভিডিও করেন। ৮ সেকেন্ডের ওই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সন্ধ্যায় তিতাস রেলসেতুতে দাঁড়িয়ে নদীর পানি দেখছিলেন ওই তরুণীসহ তিনজন। এ সময় নোয়াখালীগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেন চলে কাছে এলে ওই তিনজন নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য সেতু অতিক্রম করার চেষ্টা করেন। দুজন সেতু পার হতে পারলেও ওই তরুণী হোঁচট খেয়ে লাইনের ওপর পড়ে যান।

তবে তিনি এ সময় দ্রুত শুয়ে পড়ার কারণে তার শারীরিক কোনো ক্ষতি হয়নি। তবে তিনি অক্ষত থাকলেও ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এ বিষয়ে ওই তরুণী ও তার পরিবারের কেউ কথা বলতে রাজি হননি। হাসপাতালে সাংবাদিকদের দেখে ওই তরুণীকে নিয়ে তার পরিবারের লোকজন হাসপাতাল থেকে চলে যান।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করমি বলেন, ফেসবুকে এ ঘটনার একটি ভিডিও দেখেছি। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি।

এনএ

Link copied