অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফেনী 

১১ আগস্ট ২০২২, ০৭:৩২ এএম


অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও দুই  উপপরিদর্শকসহ (এসআই) ছয়জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন জসিমের স্ত্রী লুৎফুন নাহার। 

বুধবার (১০ আগস্ট) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করা হলে বিচারক মুহাম্মদ আশেকুর রহমান তা আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন

আসামিরা হলেন- ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন, একই থানার এসআই এমরান হোসেন ও নারায়ণ চন্দ্র দাস, ডিএসবি কর্মকর্তা হাবিবুর রহমান, সাক্ষী মো. সৈকত ও সাব্বির হোসেন।

আদালতের বেঞ্চ সহকারী শাহ নুর আলম জানান, আগামী ৩০ দিনের মধ্যে মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন আদালত। ১৫ দিনের মধ্যে মামলার অগ্রগতি জানাতে বলা হয়েছে। 

গত ২২ জুলাই ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় ফেনী মডেল থানা পুলিশ ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে (৪৮) গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে তার বাসায় অভিযান চালিয়ে পুরোনো খবরের কাগজে মোড়ানো একটি কালো রংয়ের ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি ও দুটি ছোরা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা করে। তবে, অস্ত্র উদ্ধারের অভিযোগটি শুরু থেকে অস্বীকার করে আসছে জাকির হোসেন জসিমের পরিবার। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে বলে দাবি তাদের। 

আরএআর

Link copied