নিজ খরচে ৩৮তম সেতু উদ্বোধন করলেন ব্যারিস্টার সুমন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, হবিগঞ্জ

১৩ আগস্ট ২০২২, ১২:৩৮ পিএম


‘সক্ষমতা সব সময় থাকে না, সক্ষমতা থাকতে থাকতে নিজের জন্মস্থানের জন্য কাজ করে যাওয়া উত্তম’ স্লোগান নিয়ে নিজ খরচে ৩৮তম সেতু উদ্বোধন করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। গতকাল শুক্রবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের বাজেসতং গ্রামে সেতুটি নিমার্ণ করা হয়েছে। 

সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যারিস্টার সুমন বলেন, এদেশে যে পরিমাণ টাকা লুটপাট হইছে, তা দিয়ে স্বর্ণের রাস্তা বানানো যেত কিনা জানি না, তবে রূপার রাস্তা তৈরি করা যেত। হাজার হাজার কোটি টাকা দুর্নীতি হইছে।

তিনি বলেন, আমি শুধু ব্রিজই বানাই না, দুর্নীতির বিরুদ্ধে ভিডিও কইরা প্রতিবাদও করি। কখনো ওসি, কখনো এসপি, কখনো রাজনীতিবিদের বিরুদ্ধে আমি প্রতিবাদ করি। দুর্নীতিগ্রস্ত মেম্বার অব পার্লামেন্টের বিরুদ্ধে প্রতিবাদ করি আমি। এই প্রতিবাদের সাহস আমি আমার জন্মস্থান চুনারুঘাট থেকে পাই। তাই জন্মস্থানের প্রতি ঋণ পরিশোধ করতেই ধারাবাহিকভাবে ব্রিজ তৈরি করে যাচ্ছি। মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

dhakapost

স্থানীয় ইউপি সদস্য ভিংরাজ মিয়ার পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক এম এ মালেক জাপানী।

নিজের স্ত্রী ও সন্তানদের নিয়ে ফিতা কেটে সেতুটি উদ্বোধন করেন ব্যারিস্টার সুমন। এ সময় তিনি জানান, খুব শিগগিরই তিনি তার ৩৯তম ব্রিজের কাজ শুরু করবেন।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের বাজেসতং গ্রামের হুররা নদীর ওপর সেতুটি নির্মিত হওয়ায় ওই গ্রামসহ কয়েকটি এলাকার কয়েক হাজার মানুষ উপকৃত হলেন। ওই এলাকার লোকজন ব্যারিস্টার সুমনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। 

আরএআর

Link copied