বিদেশি পিস্তলসহ ডেঞ্জার গ্রুপের ৫ সদস্য আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৯ আগস্ট ২০২২, ০৬:৫২ পিএম


বিদেশি পিস্তলসহ ডেঞ্জার গ্রুপের ৫ সদস্য আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে বিদেশি রিভলবারসহ ‘ডেঞ্জার গ্রুপ’ নামে একটি কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১। গতকাল (বৃহস্পতিবার) রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকা হতে তাদের আটক করে র‌্যাবের সদস্যরা।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে র‌্যাব-১১ সদর দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সংস্থাটির সহকারী পরিচালক মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আটকরা হলেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকার জাকিরের ছেলে সাজ্জাত, ডহরগঞ্জ এলাকার খালেকের ছেলে সাদেক, চাঁদপুরের মতলবের মোশারফের ছেলে রবিউল, নেত্রকোনার সাইফুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের দীঘলদী দক্ষিণ পাড়া এলাকার আনাস মিয়ার ছেলে আরমান।

dhakapost

আটকদের সবাই ১৭-২০ বছর বয়সী। তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, এক রাউন্ড গুলি, একটি টেঁটা, চারটি রামদা ও তিনটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, এলাকাভিত্তিক আধিপত্য বিস্তার ও প্রভাব সৃষ্টির লক্ষে ডেঞ্জার গ্রুপ নামে একটি কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্যরা দেশি-বিদেশী অস্ত্র নিয়ে মহড়া করছিল। তারা প্রতিপক্ষ কিশোর গ্যাংয়ের সদস্যদের ঘায়েল করার জন্য মহড়া করে ঘটনাস্থলে রিভলবার, টেঁটা, রামদা ও লোহার পাইপসহ একত্রিত হয়েছিল। 

এ সময় তাদের আটক করা হয়েছে। আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন ধরে রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় ভয়-ভীতি বা ত্রাস সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরআই

Link copied