কম্পিউটার দোকানের আড়ালে পর্নো ভিডিওর ব্যবসা করতেন তারা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ

২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৬:১২

কম্পিউটার দোকানের আড়ালে পর্নো ভিডিওর ব্যবসা করতেন তারা

গ্রেপ্তারকৃত পাখিল চন্দ্র পাল ও স্বাধীন চন্দ্র দে

কিশোরগঞ্জ শহরে অভিযান চালিয়ে পর্নো ভিডিও ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। কম্পিউটার দোকানের আড়ালে পর্নো ভিডিওর ব্যবসা করছিলেন তারা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে শহরের জাহাঙ্গীর মোড়ের মা মোবাইল সার্ভিসিং এবং বিএসটি টেলিকম কম্পিউটার দোকান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শহরের বত্রিশ নতুন পল্লি এলাকার স্বর্গীয় মনমোহন পালের ছেলে পাখিল চন্দ্র পাল (৪৩) ও মৃত অখিল চন্দ্র দে’র ছেলে স্বাধীন চন্দ্র দে (১৯)।

র‍্যাব-১৪ সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট এম শোভন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ শহরের জাহাঙ্গীর মোড়ের মা মোবাইল সার্ভিসিং এবং বিএসটি টেলিকম দোকানে অভিযান চালায় র‍্যাব। অভিযানে পর্নোগ্রাফি ব্যবসায় ব্যবহৃত কম্পিউটার, ইলেক্ট্রনিক্স সরঞ্জাম জব্দ করা হয়। এ সময় দুজনকে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানান পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে শহরের কম্পিউটার দোকান থেকে অশ্লীল ছবি ও ভিডিও ডাউনলোড করে বিভিন্ন জনের ডিভাইসে ছড়িয়ে দিতেন। পর্নোগ্রাফি সিডি বিক্রি, ভাড়া, বিতরণ এবং সরবরাহ করতেন তারা। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের কোম্পানি কমান্ডার লে. শোভন খান।

এসকে রাসেল/এএম

Link copied