সিলেটে ছুরিকাঘাতে প্রাণ গেল এনজিও কর্মকর্তার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

সিলেট

২৫ আগস্ট ২০২২, ০৬:০১ এএম


সিলেটে ছুরিকাঘাতে প্রাণ গেল এনজিও কর্মকর্তার

সিলেটে ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (৪০) নামে এনজিও সংস্থা সীমান্তিকের এক কর্মকর্তা খুন হয়েছেন।বুধবার (২৪ আগস্ট) রাত ৯টার দিকে সিলেট রেলওয়ে স্টেশনের ফাঁড়ি সড়কে এ ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার।

নিহত আনোয়ার হোসেনের বাড়ি ভোলা জেলার শ্যামপুর এলাকায়। তিনি সীমান্তিকের ব্রাহ্মণবাড়িয়া অফিসের ক্যাশিয়ারের দায়িত্বে ছিলেন বলে জানিয়েছেন সীমান্তিকের চেয়ারম্যান মো.শামীম আহমেদ।

তিনি বলেন, নিহত আনোয়ার সীমান্তিকের ব্রাহ্মণবাড়িয়া অফিসের ক্যাশিয়ার ছিলেন। অফিসের কাজে সিলেট প্রধান কার্যালয়ে আসেন। রাতে ট্রেনের টিকিট কেটে রিকশায় ফেরার পথে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, নিহত আনোয়ার ট্রেনের টিকিট কেটে হুমায়ূন রশিদ চত্বরে ফিরছিলেন। পথে রেললাইনের পাশের সড়কে তাকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে ফেলে যায়। তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কী কারণে, কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় আমরা ইতিমধ্যে তদন্ত শুরু করেছি। মরদেহটি মর্গে রয়েছে।

মাসুদ আহমদ রনি/এসকেডি

Link copied