বালুভর্তি ট্রাকে ভারতীয় প্রসাধনী পাচার, আটক ১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

০২ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ এএম


বালুভর্তি ট্রাকে ভারতীয় প্রসাধনী পাচার, আটক ১

অভিনব কৌশলে ট্রাকের বালির ভেতরে ভারতীয় প্রসাধনী পাচার করার সময় ট্রাকসহ এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জব্দ করা হয়েছে আনুমানিক ৮ লাখ ২০ হাজার টাকা মূল্যের প্রসাধনী।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকা থেকে ঢাকা-মেট্রো-ট-২২-৭৫৯২ নাম্বারের একটি ট্রাকসহ মালামাল জব্দ করে পুলিশ।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ।

dhakapost

আটক ব্যক্তি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. সুজন (২৭)। তিনি ট্রাকের হেলপার বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় চালক পলাতক রয়েছেন।

ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে পুলিশ কর্মকর্তা গোলাম দস্তগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় অভিযান পরিচালনা করে ঢাকা যাওয়ার পথে বালু বোঝাই একটি ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে শ্রমিকদের মাধ্যমে বালু অপসারণ করে ট্রাকের মধ্যে সুকৌশলে পলিথিন ও ত্রিপাল দিয়ে ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের প্রসাধনীভর্তি ৩১টি বস্তা উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মাসুদ আহমদ রনি/আরআই

Link copied