কুড়িগ্রামে ঘুমন্ত স্বামীর সঙ্গে স্ত্রীর কাণ্ড

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম 

০৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪২ পিএম


কুড়িগ্রামে ঘুমন্ত স্বামীর সঙ্গে স্ত্রীর কাণ্ড

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে নেওয়ায় স্ত্রী ও তার মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের হাপাটারী গ্রামে এ ঘটনা ঘটেছে।

মামলা সূত্রে জানা গেছে, এক বছর আগে কচাকাটা ইউনিয়নের ঝিনঝিরা বালার চর গ্রামের মৃত জোসেন আলীর ছেলে আলমগীর হোসেনের (২৫) সঙ্গে একই ইউনিয়নের হাপাটারী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে সাহিনা বেগমের (১৮) বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে পারিবারিক কলহ চলে আসছিল। গত শুক্রবার উভয় পরিবারের মধ্যস্থতায় তাদের কলহের সমাপ্তি ঘটে। পরে ওই দিন সন্ধ্যায় স্ত্রীসহ শ্বশুর বাড়িতে বেড়াতে যায় আলমগীর। 

শনিবার দুপুরে শ্বশুর বাড়িতে দুপুরে খাওয়া দাওয়া শেষে আলমগীর ঘুমিয়ে পড়েন। এর মাঝে বিকেল সাড়ে চারটার দিকে স্ত্রী ব্লেড দিয়ে ঘুমিয়ে থাকা স্বামীর গোপনাঙ্গ কেটে দেয়। এসময় আলমগীরের চিৎকারে গ্রামবাসী তাকে আহত অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী মাদার ক্লিনিকে ভর্তি করে। 

এ ঘটনায় ওই দিন রাতেই আলমগীরের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে দুইজনকে আসামি করে কচাকাটা থানায় একটি মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে স্ত্রী সাহিনা বেগম ও শাশুড়ি সেফালী বেগমকে গ্রেপ্তার করে।  

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা ঘটনার সত্যাতা নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, আটকদের রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জুয়েল রানা/এমএএস

 

Link copied