সিদ্ধিরগঞ্জে বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩২ পিএম


সিদ্ধিরগঞ্জে বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

ফ্ল্যাট বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন, মো. রবিউল (৩০) ও স্ত্রী আয়েশা (৪০)। আয়েশার পূর্বের নাম লাকী দাস। তিনি গত জুন মাসে ধর্মান্তরিত হয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদীর সিআইখোলা এলাকায় শাহাদাত হোসেনের বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করা পুলিশ। পুলিশের ধারণা আত্যহত্যা হতে পারে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, ওই দম্পতি এই বাড়ির নতুন ভাড়াটিয়া। এর আগে গত ১ আগস্ট তারা আমার বাসায় ওঠে। আজ বিকেলে বাড়ির অন্য ফ্ল্যাটের ভাড়াটিয়ারা তাদের ফ্ল্যাট থেকে গন্ধ পেয়ে আমাকে জানায়। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান ঢাকা পোস্টকে বলেন, ওই দম্পতির সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি। আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছি। লাকী দাস সদ্য ধর্মান্তরিত হয়েছেন। তিনি গত জুন মাসে ধর্মান্তরিত হয়ে নাম রাখেন আয়েশা।

তিনি বলেন, যেহেতু ঘরের ভেতর থেকে দরজা বন্ধ ছিল, ধারণা করছি তারা আত্মহত্যা করে থাকতে পারেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর (ভিকটোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আমরা তাদের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি, বিস্তারিত জানার জন্য।

এমএএস

Link copied