কারাবন্দী ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে গাঁজাসহ বাবা আটক

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

১৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৫ পিএম


কারাবন্দী ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে গাঁজাসহ বাবা আটক

ফাইল ছবি 

হত্যা মামলার আসামি হিসেবে গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে বন্দি ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে গাঁজা ও গাঁজা সেবনের সামগ্রীসহ এক বাবা আটক হয়েছেন। বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কাশিমপুর কারা কমপ্লেক্সের প্রধান ফটকে দায়িত্বরত কারারক্ষীরা তাকে আটক করেন। 

আটক মো. গোলাম আক্তার (৫৪) কুমিল্লার মুরাদনগর থানার পীরকাশিমপুর এলাকার মৃত নুরুল হকের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. শওকত ইমরান জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে আরপি চেকপোস্টে কর্মরত কারারক্ষী রাশেদুল ইসলাম দর্শনার্থী মো. গোলাম আক্তারের দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৫ গ্রাম গাঁজা, ১০ গ্রাম টোব্যাকো তামাক মিক্সার, একটি কলকি ও একটি কেঁচি উদ্ধার করেন। পরে বিষয়টি কোনাবাড়ী থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাঁজাসহ গোলাম আক্তারকে আটক করে থানা নেয়। 

জিজ্ঞাসাবাদে আটক গোলাম আক্তার জানান, কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে থাকা হত্যা মামলার আসামি তার ছেলে সাইফুদ্দিনের সঙ্গে তিনি দেখা করতে এসেছিলেন।

এ বিষয়ে কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, আটককৃত ব্যক্তির সঙ্গে ৫ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। তিনি নিজেই গাঁজা সেবন করেন বলে জানিয়েছেন। ছেলে কারাগারে, স্ত্রীর মৃত্যুর পর তিনি নিঃসঙ্গ জীবনযাপন করছেন।

শিহাব খান/আরএআর

Link copied