নারায়ণগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে খুন

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২২ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ এএম


নারায়ণগঞ্জে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে খুন

নিহত রাকিব

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাকিব হাসান (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাকিব গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে। তিনি ছাত্রলীগের কর্মী ছিলেন।

ঘটনার পরপরই রাকিবের খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগ। এ হত্যাকাণ্ডকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। রাকিব হত্যার জেরে একটি দোকান আগুন দিয়েছে দৃর্বৃত্তরা। 

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় মাদক ব্যবসা ও পরিবহনের চাঁদাবাজির নিয়ন্ত্রণ নিতে আধিপত্য বিস্তার নিয়ে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিক লীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের পূর্ববিরোধ ছিল। ওই বিরোধের জের ধরেই দেলোয়ার হোসেনসহ তার বাহিনী মোটরসাইকেলযোগে এসে প্রকাশ্যে তাকে কুপিয়ে হত্যা করে। 

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, গোলাকান্দাইল হাট-বাজারের কাঠপট্টিতে রাত আনুমানিক ৯টার দিকে ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসীরা রাকিবের ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে রাকিব গুরুতর জখম হন। অস্ত্রের আঘাতে তার বাম হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। একপর্যায়ে রাকিব মাটিতে লুটিয়ে পড়লে তাকে ফেলে রেখে চলে যায় সন্ত্রাসীরা। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা রাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

আবির শিকদার/আরএআর

Link copied