নিরাপত্তাহীনতায় ভুগছেন রংপুর মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ পিএম


নিরাপত্তাহীনতায় ভুগছেন রংপুর মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল। রোববার (২৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় তিনি জিডি করেন। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জিডিতে তুষার কান্তি উল্লেখ করেছেন, এর আগে জামায়াত-শিবির কর্মীরা আমার ওপর হামলা করেছে। চলতি বছরের শেষে রংপুর সিটি করপোরেশনে আমি আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী। সেই আলোকে সিটি করপোরেশন এলাকার ১৯৬টি মৌজা, ৯৫২টি পাড়া ও ১৫০টি হাট বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরেছি। বর্তমানে সিটি করপোরেশন এলাকায় নৌকার গণজোয়ার তৈরির পাশাপাশি আমার ব্যক্তিগত সুনাম তৈরি হয়েছে। এই গণজোয়ারে আমার রাজনৈতিক প্রতিপক্ষ ঈর্ষান্বিত হয়ে আমার জানমালের ক্ষতি করার চেষ্টা করছে।

তিনি আরও উল্লেখ করেন, জনসংযোগ করে এবং দলীয় কাজ শেষে বাসায় ফিরতে দেরি হয়ে যায়। কোনো কোনো সময় রাত ১টারও বেশি হয়ে যায়। আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমার ওপর হামলা চালিয়ে জানমালের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা রয়েছে।

ওসি মাহফুজার রহমান বলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একটি জিডি করেছেন। সেখানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে উল্লেখ করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ফরহাদুজ্জামান ফারুক/আরএআর

Link copied