বরযাত্রীবাহী বাসে বসা নিয়ে দুই বংশের সংঘর্ষে আহত ১১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নড়াইল

৩০ অক্টোবর ২০২২, ০৩:৫৬ পিএম


বরযাত্রীবাহী বাসে বসা নিয়ে দুই বংশের সংঘর্ষে আহত ১১

নড়াইলে বরযাত্রীবাহী বাসে বসার আসন ভাগাভাগি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। রোববার (৩০ অক্টোবর) সকালে সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন (মিনা গ্রুপের) মো. শিহাব মিনা (২৬), বাবলুর মিনা (৩৮), মো. হোসেন মিনা (৪০), মোছা. ধলা বেগম (৫০), স্বামী-বিল্লাল মিনা, মোছা. চম্পা বেগমসহ (৪০) আরও ৩ জন এবং প্রতিপক্ষ মো. আলামিন মোল্লা গ্রুপের মো. রাব্বি মোল্লাসহ (২৮) ২ জন সর্বমোট ১১ জন।
 
নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শরীফ মো. হাসান ফেরদৌস ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিনা বংশ ও মোল্লা বংশ একই এলাকার প্রতিবেশী। গত পরশু (২৮ অক্টোবর) একটি বিয়ের বরযাত্রী থেকে বাসে ফেরার সময় বরযাত্রীর গাড়ি নিয়ে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি হয়। ওই ঘটনার জের ধরে আজ সকালে বাগডাঙ্গা খেয়াঘাটে ওই গ্রামের মিনা বংশের লোকাজনের ওপর মোল্লা বংশের লোকজন হামলা চালায়। এসময় উভয় পক্ষের নারীসহ অন্তত ১১ জন আহত হন।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, এ ব্যাপারে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সজিব রহমান/এমএএস

Link copied