নারায়ণগঞ্জে মাদক কারবারির ছুরিকাঘাতে দুই সিপাহী আহত 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৯ নভেম্বর ২০২২, ১০:৩৫ পিএম


নারায়ণগঞ্জে মাদক কারবারির ছুরিকাঘাতে দুই সিপাহী আহত 

নারায়ণগঞ্জের বন্দর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের সময় মাদক কারবারির ছুরিকাঘাতে দুই সিপাহী আহত হয়েছেন। আহতরা হলেন- সিপাহী নাসির উদ্দিন ও সিপাহী মো. শরীফ। এর মধ্যে আহত সিপাহী মো. শরীফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ মামুন ঢাকা পোস্টকে বলেন, বন্দর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আশিককে এর আগে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্য মতে আজ বন্দরের শান্তিনগর এলাকায় মাদক ব্যবসায়ী হুমায়ুনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় সে তার সঙ্গে থাকা ছুরি দিয়ে সিপাহী নাসির ও শরীফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। নাসিরের পেটে সেলাইসহ প্রাথমিক চিকিৎসা দিয়ে বিশ্রামে রাখা হয়েছে। তবে শরীফের বুকের আঘাত বেশ গভীর। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক ঢাকা পোস্টকে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দুই সদস্যকে ছরিকাঘাতের ঘটনা ঘটেছে। খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। যে বা যারা এর সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

আবির শিকদার/এমজেইউ

 

 

Link copied