সমাবেশ শেষ না হতেই বাড়ির পথে বিএনপির নেতাকর্মীরা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিলেট

১৯ নভেম্বর ২০২২, ০৪:৫৩ পিএম


সমাবেশ শেষ না হতেই বাড়ির পথে বিএনপির নেতাকর্মীরা

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ চলছে। শনিবার (১৯ নভেম্বর) সকাল ১১টায় সিলেট সরকারি আলীয়া মাদরাসা মাঠে সমাবেশ শুরু হয়, চলবে সন্ধ্যা পর্যন্ত। এই মুহূর্তে সমাবেশে বক্তব্য দিচ্ছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। কিছুক্ষণ পরই সমাবেশের প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য দেবেন।

এদিকে আলিয়া মাঠে সমাবেশ চললেও সিলেট উপজেলা থেকে আগত নেতাকর্মীরা ইতোমধ্যে বাড়ির পথে ছুটছেন। সরেজমিনে সিলেট নগরীর সুবিদ বাজার চৌহাট্টা আম্বরখানায় ব্যাপক নেতাকর্মীদের অপেক্ষা করতে দেখা যায়। এছাড়া বিকেল সাড়ে ৩টায় সিলেট রেলস্টেশনে দেখা যায় বিএনপির লোগোখচিত টি-শার্ট ও ক্যাপ পরে নেতাকর্মীরা বাড়িতে যাওয়ার জন্য ট্রেনের অপেক্ষা করছেন।

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা থেকে আগত বিএনপি কর্মী আফতাব আহমদ ঢাকা পোস্টকে বলেন, পারাবত ট্রেন বিকেল ৩টা ৪৫ মিনিটে সিলেট স্টেশন ছেড়ে যাবে। তাই সমাবেশ অসমাপ্ত রেখেই বাড়িতে যাচ্ছি।

সিলেট রেলস্টেশনে কথা হয় কমলগঞ্জের বাসিন্দা ও বিএনপি কর্মী মামুন আহমদের সঙ্গে। তিনি ঢাকা পোস্টকে বলেন, আমাকে বাড়ি যেতে হলে এই ট্রেনে যেতে হবে। বিকেলের এই ট্রেন না পেলে আবার রাতে যেতে হবে। সেই ট্রেনে যাত্রীর অনেক চাপ থাকবে।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর আজ সিলেটে গণসমাবেশ চলছে। এটি বিএনপির সপ্তম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া স্থানীয় বিএনপি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।

মাসুদ আহমদ রনি/এমজেইউ

Link copied