খালেদা-তারেকের স্বপ্ন কোনোদিনও বাস্তবায়ন হবে না : মায়া

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর

২৩ নভেম্বর ২০২২, ০৬:৫১ এএম


খালেদা-তারেকের স্বপ্ন কোনোদিনও বাস্তবায়ন হবে না : মায়া

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আগামী সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য, নির্বাচন যেন সুষ্ঠু অবাধ না হয়, তার জন্য ইতিমধ্যেই বিএনপিসহ স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র শুরু করেছে। 

তিনি বলেন, তারা (বিএনপি) দেশের স্বাধীনতা মানে না। বঙ্গবন্ধুকে মানে না। তারা বাংলাদেশের পতাকাকে মন থেকে গ্রহণ করতে পারেনি। তাদের একটাই কথা এদেশে সুষ্ঠু নির্বাচন হতে দেবে না। তারা পেছনের দরজা দিয়ে অন্য পথে ক্ষমতায় যেতে চায়। আওয়ামী লীগের একটি কর্মীও বেঁচে থাকতে খালেদা জিয়া ও তারেক রহমানের স্বপ্ন কোনোদিন বাস্তবায়িত হবে না। 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর সোয়া ২টার দিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এর আগে পৌনে ১টার দিকে জাতীয় সংগীত, পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। উদ্বোধনী বক্তব্য দিয়েই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সম্মেলনস্থল ত্যাগ করেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয় সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী ও এমএ মমিন পাটওয়ারীসহ অনেকে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৩ মার্চ লক্ষ্মীপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। তখন পিংকুকে সভাপতি ও নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। ৭ বছর ৮ মাস পর জেলা আওয়ামী লীগ লক্ষ্মীপুর স্টেডিয়ামে সম্মেলন আয়োজন করে। এতে ফের পিংকু ও নয়নের নেতৃত্বে কমিটি ঘোষণা করা হয়েছে। নয়ন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য। 

হাসান মাহমুদ শাকিল/এসকেডি

Link copied