বিএনপির বিভাগীয় গণসমাবেশ

নেতাকর্মীদের খাওয়াতে জবাই করা হবে ১০টি গরু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুমিল্লা 

২৪ নভেম্বর ২০২২, ১০:০৫ পিএম


নেতাকর্মীদের খাওয়াতে জবাই করা হবে ১০টি গরু

বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশকে ঘিরে ইতোমধ্যেই ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর এবং কুমিল্লার দক্ষিণ এবং উত্তর জেলার অসংখ্য নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন। তাদের জন্য খাবারের ব্যবস্থা করতে প্রস্তুত করা হয়েছে ১০টি গরু।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা পোস্টকে বিষয়টি জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসীম উদ্দিন। 

তিনি বলেন, দূর-দুরান্ত থেকে আগত নেতাকর্মীদের খাবারের জন্য ১০টি গরু প্রস্তুত করা হয়েছে। রাতে সেগুলো জবাই করে রান্না করা হবে। রান্নার জন্য পর্যাপ্ত চাল, ডাল এবং মসলা সামগ্রী কেনা শেষ। বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীদের ঢল নামতে শুরু করেছে। কুমিল্লায় স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ হবে শনিবার বলেও জানান তিনি।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আরিফ আজগর/এমএএস

Link copied