পুলিশের পোশাক পরে ডাকাতি করা সেই শামীমসহ গ্রেপ্তার ২

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

০৬ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ পিএম


পুলিশের পোশাক পরে ডাকাতি করা সেই শামীমসহ গ্রেপ্তার ২

শামীম রেজা ও ফিরোজ মিয়া

সাভারে বিশেষ অভিযান পরিচালনা করে ডজন খানেক বিভিন্ন মামলার আসামি শামীম রেজা (৩২) ও ফিরোজ মিয়াকে (২৬) গ্রেপ্তার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক মো. রিয়াজ উদ্দিন বিপ্লব। 

এর আগে সোমবার গভীর রাতে সাভারের পশ্চিম রাজাশন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ১৫ গ্রাম হেরোইন ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রাজশাহী জেলার শাহমখদুম থানার ভোলাবাড়ি গ্রামের আকবর আলীর ছেলে শামীম রেজা। তিনি পুলিশের পোশাক পরে সড়কে ডাকাতিকালে এর আগেও গ্রেপ্তার হয়েছিলেন। অপরজন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার মাদারহাট গ্রামের মৃত খায়েরউজ্জামানের ছেলে ফিরোজ মিয়া।

ডিবি পুলিশ জানায়, গতকাল গভীর রাতে সাভারের রাজাসন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় গ্রেপ্তার দুজনের কাছ থেকে ১৫ গ্রাম হেরোইন ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে আজ সকালে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক মো. রিয়াজ উদ্দিন বিপ্লব বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

মাহিদুল মাহিদ/আরকে  

Link copied