একসঙ্গে ঘুরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ এএম


একসঙ্গে ঘুরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুরে চলন্ত আলমসাধু থেকে পড়ে হামিদা খাতুন (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) রাত ৭টার দিকে কুতুবপুর-সিন্দুরিয়া সড়কের ক্যানালের মাঠে এ দুর্ঘটনা ঘটে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল।

নিহত হামিদা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সিন্দুরিয়া গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী।

পরিবারের সদস্যরা জানায়, বৃহস্পতিবার রাতে স্বামী জহিরুল ইসলাম হামিদা খাতুনসহ মেয়েকে নিয়ে আলমসাধুযোগে ঘোরাঘুরি শেষে বাড়ি ফিরছিলেন। আলমসাধুর চালক ছিলেন জহিরুল ইসলাম। আসার পথে কুতুবপুর-সিন্দুরিয়া সড়কের ক্যানালের মাঠে পৌঁছালে ঝাঁকুনিতে হামিদা খাতুন ছিটকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল ঢাকা পোস্টকে বলেন, রাত সাড়ে ৭টার দিকে হামিদা খাতুনকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা। রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মাথায় গুরুতর আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আলমসাধু থেকে পড়ে এক নারী নিহত হয়েছে বলে জেনেছি। নিহতের স্বামী আলমসাধুর চালক ছিলেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।   

আফজালুল হক/এসপি

Link copied