কক্সবাজার সৈকতে ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচ দেখতে উপচেপড়া ভিড়

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কক্সবাজার

০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ পিএম


কক্সবাজার সৈকতে ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচ দেখতে উপচেপড়া ভিড়

কাতার বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচ দেখতে কক্সবাজার সমুদ্র সৈকতে সমর্থকদের উপচেপড়া ভিড় দেখা গেছে। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৯টা থেকে শুরু হয়েছে এই ফুটবল ম্যাচ। সৈকতের সুগন্ধা পয়েন্টে বড় পর্দায় খেলা দেখার এই আয়োজন করেছে একটি বেসরকারি ব্যাংক। 

সরেজমিনে দেখা যায়, সমুদ্র পাড়ে স্থাপন করা করা অস্থায়ী বড় পর্দায় খেলা দেখছেন হাজারো দর্শক। 

ঢাকা থেকে আসা পর্যটক শাখাওয়াত শামীম বলেন, কাতার স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার সুযোগ না হলেও এটা আমাদের জন্য স্টেডিয়াম। এখানে পরিবার নিয়ে খেলা উপভোগ করতে পারছি। সেটা কাতারে পারতাম না। তার মাঝে সমুদ্র পাড়ে বসে খেলা দেখা অনেক ভাগ্যের ব্যাপার। 

করিম নামে এক ঝিনুক ব্যাবসায়ী বলেন, টিভি কিনে খেলা দেখার সামর্থ্য নেই। তারপর খেলা দেখতে পাচ্ছি এটা অনেক বড় ভাগ্য। 

মিলন নামে এক পুলিশ সদস্য বলেন, সমুদ্র পাড়ে খেলা দেখাটা অনেক আনন্দের। ডিউটি শেষ করে তড়িঘড়ি করে বিচে খেলা দেখতে চলে আসছি।

dhakapost

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার বলেন, সমুদ্র পাড়ে খেলা দেখতে আসা সমর্থক ও পর্যটকদের নিরাপত্তায় ট্যুরিস্ট পুলিশের দুই-তিনটি অতিরিক্ত টিম কাজ করছে। খেলা শেষ না হাওয়া পর্যন্ত আমরা মাঠে আছি।

এদিকে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচে এখন পর্যন্ত (৭৫ মিনিট) কেউ গোল করতে পারেনি। প্রিয় দলের গোল দেখার অপেক্ষায় রয়েছেন সমর্থকরা।  

সাইদুল ফরহাদ/আরএআর

Link copied