ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২ বন্ধু

Dhaka Post Desk

লক্ষ্মীপুর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২৩, ০২:০৫ এএম


ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২ বন্ধু

লক্ষ্মীপুরে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী স্কুলছাত্র আজিম হোসেনের মৃত্যু হয়েছে। এতে তার বন্ধু মো. রানা ও রিয়াজ হোসেন গুরুতর আহত হয়। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের বটতলী বাজার এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় চালক দ্রুত ট্রাকটি নিয়ে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। 

নিহত আজিম সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামের বাবুল হোসেনের ছেলে। আজিম চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র। আহতরাও একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্র জানায়, দুই বন্ধুর সঙ্গে মোটরসাইকেলযোগে আজিম চন্দ্রগঞ্জে মেলা দেখতে যায়। তারা তিনজন একই মোটরসাইকেলে ছিলেন। সেখান থেকে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পড়ে গিয়ে আজিম ট্রাকের নিচে চাপা পড়ে। এ সময় রিয়াজ ও রানা পড়ে গিয়ে আহত হয়। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একে আজাদ বলেন, আহতদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরমধ্যে আহত রিয়াজের অবস্থা আশঙ্কাজনক।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন আহত হয়েছে। ট্রাক নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের সঙ্গে কথা বলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

হাসান মাহমুদ শাকিল/এমএ

Link copied