ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনার সময় বালু ব‌্যবসায়ী‌দের হামলা

Dhaka Post Desk

জেলা প্রতি‌নি‌ধি, টাঙ্গাইল

২৪ জানুয়ারি ২০২৩, ১০:৩৮ পিএম


ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনার সময় বালু ব‌্যবসায়ী‌দের হামলা

টাঙ্গাইলের দেলদুয়ারে অবৈধভাবে বালু উত্তোলন ব‌ন্ধে ভ্রাম‌্যমাণ আদা‌লত প‌রিচালনা করার সময় বালু ব‌্যবসায়ীদের হামলায় ভূমি কর্মকর্তাসহ দুইজন আহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় দুটি ট্রাক আটক করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৪ জানুয়া‌রি ) দুপু‌রে উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি ) ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট সূচি রানী এলা‌সি‌নের শামছুল হক সেতুর টোল প্লাজা এলাকায় ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করার সময় হামলা করেন বালু ব‌্যবসায়ীরা। 

আহতরা হ‌লেন- এলাসিন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (নায়েব) শাহাদত হোসেন ও নিরাপত্তাকর্মী রাজু আহ‌ম্মেদ। 

উপ‌জেলা সহকা‌রী ক‌মিশনার (ভূ‌মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূচি রানী সাহা জানান, ধ‌লেশ্বরী নদী থে‌কে বালু ব‌্যবসায়ীরা অবৈধভা‌বে বালু উত্তোলন কর‌ছেন- এমন সংবাদ পে‌য়ে সেখা‌নে উপ‌স্থিত হ‌য়ে ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা কর‌লে তারা লা‌ঠি‌সোঠা নি‌য়ে হামলা চালান। হামলায় ভূ‌মি কর্মকর্তা ও একজন নিরাপত্তাকর্মী আহত হ‌য়ে‌ছেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর উন্নত চি‌কিৎসার জন‌্য টাঙ্গাইল জেনারেল হাসপাতা‌লে পাঠান চি‌কিৎসকরা।

দেলদুয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী বলেন, হামলার খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে তা‌দের উদ্ধার করা হয়। এ সময় দুটি ট্রাক আটক করা হ‌য়ে‌ছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে। 

অভিজিৎ ঘোষ/আরএআর

Link copied