মোদির বাংলাদেশ সফর নিয়ে হেফাজত আমিরের হুঁশিয়ারি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ

১৫ মার্চ ২০২১, ২০:১০

মোদির বাংলাদেশ সফর নিয়ে হেফাজত আমিরের হুঁশিয়ারি

শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন আল্লামা জুনায়েদ বাবুনগরী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর নিয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি বলেন, নরেন্দ্র মোদি ভারতের মুসলমানদের ওপর নির্যাতন করেছেন। তাই মোদি বাংলাদেশে আসতে পারবেন না। যদি আসেন তাহলে দেশপ্রেমিক তাওহিদি জনতাকে নিয়ে প্রতিরোধ করা হবে।

সোমবার (১৫ মার্চ) বিকেলে দিরাই পৌর এলাকার স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা জুনায়েদ বাবুনগরী এসব কথা বলেন। 

ক্ষমা না চাওয়া পর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবেন না উল্লেখ করে হেফাজত আমির বলেন, নরেন্দ্র মোদি ইসলামের শত্রু। তিনি ইসলামকে ধ্বংস করতে চান। আমরা নবীর উম্মত হয়ে তা মানবো না। শরীরের রক্ত দিয়ে হলেও নরেন্দ্র মোদির সফর প্রতিরোধ করবো।

তিনি আরও বলেন, সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে মোদিকে আনা মানে মুসলমানদের কষ্ট দেয়া। ভারতের গুজরাট, আহমেদাবাদের মুসলামনদের বাড়ি বাড়ি গিয়ে অত্যাচার করা হয়েছে। গরু যাওয়ার জন্য অনেক মুসলমানদের পিটিয়ে মারা হয়েছে। সারাবিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চাইলে মোদি কোনোদিনও বাংলাদেশে আসতে পারবেন না।

সম্মেলনে আরও বক্তব্য দেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা নাছির উদ্দিন মুনির প্রমুখ। 

মাওলানা মামুনুল হক বলেন, যারা ইসলামের শত্রু, তারা দেশ ও মানুষের শত্রু। এদেশের স্বাধীনতা সংগ্রামে মুসলমানদের অবদান সবচেয়ে বেশি। অথচ সব সময় নাস্তিকরা ইসলামকে নিয়ে কটূক্তি করে। কেউ ইসলামকে নিয়ে তামাশা করলে আমরা তা প্রতিরোধ করবো। 

সাইদুর রহমান আসাদ/আরএআর

Link copied